Ternion প্রকল্প কি?

 
টেরনি প্রকল্প কি? 
 
টেরনিয়া – ফিয়াট গেটওয়ে এবং একটি উন্নত ডিজিটাল এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম যা মার্চেন্ট সার্ভিসেস লাইসেন্সের সাথে সংহত করে।
 
টিম চালু ক্রমাগত বাজারে প্রবেশ করার চেষ্টা করছে। এটি সব পেতে শুধু সীমা ধাক্কা চেষ্টা, এটি পেতে। আমরা বিশ্বাস করি যে আপনি ভবিষ্যত করবেন, এবং আগামীকাল আমরা সব মিলিত হবে। এখানে আপনি এক্সচেঞ্জ প্ল্যাটফর্ম থেকে প্রথম অভিজ্ঞতা পেতে পারেন এবং দেখুন কিভাবে প্রথম সংস্করণটি দেখায়। কারণ এক্সচেঞ্জ সংস্থান শুধু সহজ নয়, এটি সব খুচরা বিনিয়োগকারীদের জন্য সহজ এবং সহজ কারণ এটি মোবাইল প্ল্যাটফর্ম সফটওয়্যার এবং ওয়েব অ্যাপ্লিকেশনগুলি অন্তর্ভুক্ত করে। স্বচ্ছতা ও নির্ভরযোগ্যতা নিশ্চিত করার জন্য, আমরা তিনারানা এর অগ্রগতির বার্ষিক নিরীক্ষার বিষয়ে সচেতন থাকব। আমরা বিশ্বাস করি যে ডিজিটাল বিতরণ তহবিল জানা যায় – তার ভবিষ্যত আছে, কিন্তু আমরা তাও বুঝতে পারি যে অনিবার্য সংযোগ এবং মূল্যগুলি ঐতিহ্যগত অর্থায়ন শিখছে,
 
 
 
 
ট্রেন আকিকো সিস্টেম: 
 
তর্না এর বাস্তুতন্ত্র TRN ইউটিলিটি মার্ক দ্বারা সমর্থিত। আরএনকে মার্ক-আর্টটি ২0-সমরূপতা রয়েছে, অস্থির ব্লকচেন চলছে। TRNava বাস্তুতন্ত্র TRN দ্বারা পণ্য এবং সেবা প্রদানের জন্য একটি প্রতীকী কী প্রক্রিয়া হিসাবে আলোচনা করা হয়।
 
টেরনিয়া ইকোসিস্টেমটি টের্নো এর তরল ডেটা স্টোরেজ বজায় রাখার জন্য সমস্ত পরিবারের আয়ের উৎপাদনের ব্যবস্থা করেছে। কারণ রাজস্ব মডেল প্রাকৃতিক টাওয়ার বিদ্যুৎ বাজারের উপর নির্ভর করে, যা টায়ারল্যান্ডকে সাহায্য করে, এটি ট্রাঙ্কের সক্রিয় বৈশিষ্ট্যও রয়েছে। TRN এর বর্তমান Ternian Exosystem এর সাথে খুব ভাল সংযোগ রয়েছে, যা টার্ণওভার এক্সচেঞ্জ রূপান্তরিত এবং পেমেন্টগুলি চালু করার উপায়। এই দরকারী পদ্ধতি ব্যবহারের ফলে, TRN টাকা জন্য একটি প্রধান চাহিদা হতে পারে, যা সরবরাহ এবং চাহিদা সঙ্গে যুক্ত কোর সিস্টেম ফিরে পাঠানো হয়। 
 
টোকেন ইউটিলিটি বৈশিষ্ট্য:
ব্যবহারকারীরা খুব লাভজনক ট্রেডিং ফি পেতে TRN টোকেন ব্যবহার করতে উৎসাহিত হয়। লেনদেনের অর্থটি তিনটি স্পষ্টভাবে নির্ধারিত পদ্ধতিতে স্থান পায়। TRN ট্যাংকের মোট খরচ বর্তমান পর্যায় নির্ধারণ করে।
 
 
 
 
 
 
অর্থায়ন মডেল ধন্যবাদ: 
টোকেন যোগ্যতা নিশ্চিত করার জন্য ত্রিনিদাদ বাহিনীর আর্থিক বাজারে কাজ করে। এটি সমর্থিত ট্রান্সন্যাশনাল ফিন্যান্সিং মডেল এবং পরিবেশগত ব্যবস্থাপনা সিস্টেম, এটি সমর্থন করে, ট্র্যানিয়ান মার্কারগুলি প্রদান করে। 
 
 
 
 
টোকেন বার্ন 
 
Burnes বেস Lexx অর্থায়ন মডেল নিজেই উল্লেখযোগ্য বেনিফিট আনতে দেখানো হয়েছে। Trnian মার্কআপ ডিগ্রী বাস্তুতন্ত্রের আয় উপর নির্ভর করে এবং নিশ্চিত করা যাবে না।
 
 
 
 
 
এই প্ল্যাটফর্ম মোবাইল অ্যাপ্লিকেশন এবং ওয়েব অ্যাপ্লিকেশনের অ্যাপ্লিকেশনের মাধ্যমে পাওয়া যায়, না শুধুমাত্র বড় gamers জন্য কিন্তু খুচরো জন্য খোলা এবং নিশ্চিত করতে 
 
বিশ্বাসযোগ্য 
 
স্বচ্ছতা এবং নির্ভরযোগ্যতা ভবিষ্যতে উন্নয়ন সম্পর্কে মানুষকে জানাতে, Terniyan লেনদেন এবং লেনদেন প্রতিটি বছর audits বহন করে। গ্রাহক সহায়তা 24/7 প্ল্যাটফর্ম একটি ক্রমাগত গ্রাহক সমর্থন যা শীর্ষস্থানীয় পরিচালন অন্তর্ভুক্ত করে যার ফলে অসুবিধাজনক পর্যটক বা প্রশ্নাবলি সহ গ্রাহকদের সাহায্য করে। রোডম্যাপ
 
 
 
টেরনিয়া এর বাস্তুতন্ত্রের কাজটি প্রধান পর্যায়ে গুরুত্বপূর্ণ পর্যায়ে হারিয়ে যাওয়া সময়টি কমাতে এবং জনসাধারণের বিক্রির পরে টার্নানান ইকোসিস্টেমের কাছে অবিলম্বে অ্যাক্সেস প্রদান করা। এই কারণে আমরা একটি সিআইও প্রদান সময় দেওয়া হয়েছে যে প্রতিযোগীদের উপর একটি নিষ্পত্তিমূলক সুবিধা নেওয়া হয়েছে। ট্রানিয়া ইকোসিস্টেমের উন্নয়নের জন্য পরবর্তী রাস্তার মানচিত্রের সমস্ত মৌলিক পদক্ষেপ রয়েছে।
 
 
 
2018 ডিভাইসের 
উন্নয়ন শুরু। 
T2 2018 
পাবলিক বিক্রয় বিনিময় হার 
T3 2018 
পাবলিক বিক্রয় 
বছর 2018 হয় 
একটি শালীন আবর্জনা বিনিময়। শেয়ার বাজার একটি ট্রেডিং মার্জিন। সঠিক স্টক বাজার বৃদ্ধি শুরু। নগদ সঙ্গে নমনীয় বিনিময় 
সিকি 
2019. Ternion পেমেন্ট প্রক্রিয়া শুরু। একটি শালীন বিনিময় শুরু করুন বিটা পেমেন্ট স্থানান্তর চুক্তি বন্ধ 
T2 2019 
পেমেন্ট। 
 
টোকেন বিক্রয় বিবরণ: 
 
 
টোকেন: 
মিনিট টোকেন টিআরএন: ইআরসি ২0 
: মোট 
টোকেন 
95 000 000 ইনপুট TRN: 53500000 TRN: TRN 22 500 000 ICO
প্রথম বিক্রয় তারিখ: 28.6.2018 সক্রিয় 
আইকন ইতিহাস: 
 
সফর – ২9-২9 আগস্ট, বিনিময় হার: $ 1 ট্রিলিয়ন = $ 0.65 মার্কিন ডলার 
বি রাউন্ড – 30 শে অক্টোবর 30 বিনিময় হার: $ 1 ট্রিলিয়ন = $ 2.10 প্রতি 
গোল সি – 1 নভেম্বর থেকে 30 ডিসেম্বর বিনিময় হার: 1 ট্রিলিয়ন ডলার 3.23 = 
ICO ক্যাপ: 
 
নরম আবরণ: 5000,000 
টাকা: 65 মিলিয়ন ইউরো 
 
টীম
 
 
 
আরো বিস্তারিত তথ্য: 
 
ওয়েবসাইট: https://ternion.io
সাদা কাগজ: https://ternion.io/TernionWhitepaper_en.pdf
থ্রেড: HTTPS: //t.me/TernionOfficial 
 
 
 
Author: iis dermasandi
Bitcointalk Profil: https://bitcointalk.org/index.php?action=profile;u=2010298
TELEGRAM: @iis iis

Komentar

Postingan populer dari blog ini

TERNIÓN – FINANS FINANSYÈL AK DWA LEGAL

Ternion - hybridikrypto-vaihto Fiat Gatewayn ja Integrated Merchant Servicesin kanssa

PWOJÈ TERNION